কোকোকোলা বোতল ফেলে দিচ্ছেন? পেতে পারেন স্মার্টফোন বা coke studio তে অংশগ্রহণ করার সুযোগ

এখন প্রচন্ড গরম। চারিদিকে খা খা রোদ। সূর্যের প্রখর তেজ। তেষ্টা তো সারাদিন পাচ্ছে! জলের কিছু বিকল্প নেই, তবু রসনাতৃপ্তির জন্য সফ্টড্রিংক এর জুড়ি মেলা ভার। তাই যে কোনো বাজারের দোকান থেকে ঠান্ডা সফ্টড্রিংক কিনে গলায় ঢেলে নিলেই হল, আর কোকোকলার মত ব্র্যান্ড হলে তো কথাই নেই। Pujabarshiki Anandalok 1429 (2022) Free Book 29.1 MB  



কোকোকোল উৎপত্তি :

১৮৮৬ সালে আমেরিকার আটলান্টিয়া জোর্জিয়া তৈরী কোকোকলা কোম্পানি পৃথিবীর ২০০ টির ও বেশি দেশে সফল ভাবে তাদের সফ্টড্রিংক বিক্রি করে আমাদের রোসোনাতৃপ্ত করছে। 

এমন একটি ওয়েবসাইট যেখানে Youtube ভিডিও দেখার বিনিময়ে টাকা পাওয়া যায়, সত্যি কি?

কোকোকোলা থেকে কিভাবে স্মার্টফোন পাবেন?

কিন্তু কোকোকোলা সফ্টড্রিংক ড্রিংক গ্রহণ করার পর বোতল ফেলে দিচ্ছেন? পেতে পারেন স্মার্টফোন বা Coke Studio তে অংশগ্রহণ করার সুযোগ। তাহলে জেনে নিন কিভাবে পেতে পারেন স্মার্ট ফোন বা কক ষ্টুডিও ভারত এ অংশগ্রহণ করার সুযোগ। এই মুহূর্তে বোতলের গায়ে যে ব্র্যান্ডিং বা লেভেল সাটানো রয়েছে সেখানে একটি কিউ আর কোড দেখতে পাবেন, যেটা আপনার স্মার্টফোন দিয়ে স্ক্যান করলে সরাসরি কোম্পানির Coke Studio ওয়েবসাইট এ হাজির করাবে। সেখানে আপনার ইমেইল একাউন্ট দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে এবং আপনার ফোন নং দিলে OTP এর মাধ্যমে একটি প্রোফাইল তৈরি হবে। এবার বোতলের লেভেল টি খুব সাবধানে ছিঁড়ে নিলে লেভেল এর পেছন দিকে একটি কোড পাবেন, এই কোড "Enter Unique Code" এই সেকশনে প্রদান করলে ২০ পয়েন্ট পাওয়া যাবে। অর্থাৎ আপনি যখনই কোকোকলা কিনবেন বার বার এই কোড পাবেন যা আপনার পয়েন্ট বাড়িয়ে নিতে সাহায্য করবে। 


Coke Studio ভারত থেকে আরও অনেক কিছু 

এছাড়াও Coke Studio ভারত ওয়েবসাইট থেকে আপনি গান শুনলে ২ পয়েন্ট করে সপ্তাহে পেতে পারেন। যদি আপনি গান গাইতে অর্থাৎ ব্যাকগ্রাউন্ড মিউসিক এর মাধ্যমে অর্থাৎ কারাওকে ব্যবহার করতে চান তারও সুযোগ রয়েছে কিছু নিদৃষ্ট গানের ক্ষেত্রে সেখান থেকেও পয়েন্ট সংগ্রহ করা সম্ভব। বন্ধুদের রেফার করেও পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। 


তাহলে এবার!

সুতরাং এবার মনের আনন্দে কোকোকলা গ্রহণ করুন আর অনেক অনেক পয়েন্ট সংগ্রহ করে স্মার্টফোন পাওয়ার বা Coke Studio ভারতে অংশ গ্রহন করার সুযোগ গ্রহন করে নিন। 

Post a Comment

Previous Post Next Post